মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশির মৃত্যু

মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশির মৃত্যু
মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বাংলাদেশির মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪০ বছর বয়সী মোহাম্মদ আবদুল নামে প্রবাসী এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দেশটির নেগারি সেম্বিলান রাজ্যের কাম্পুং জিমাহ লামার জালান লোরং এম্পাং বাতুর একটি বাড়িতে মোবাইল ফোন চার্জ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল দীর্ঘদিন ধরে ওই এলাকার একটি সবজিবাগানে কাজ করতেন। ঘটনার দিন তার সুপারভাইজার তাকে কাজে দেখতে না পেয়ে প্রতিবেশী আজারাহ মারুফকে জিজ্ঞাস করলে তিনি আবদুলের বাসায় যান এবং সেখানে তার রুমের ফ্লোরে তাকে পড়ে থাকতে দেখেন এবং তার বুকের একটি অংশ পোড়া দেখে দ্রুত তার সুপারভাইজারকে ভিকটিমের অবস্থা সম্পর্কে অবহিত করেন।

নেগারি সেম্বিলান রাজ্যের ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র জানান, বৃহস্পতিবার সকালের দিকে জরুরি একটি ফোন কল পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছায়। এর কিছুক্ষণ পর পুলিশ এসে ভিকটিমকে আরও পরীক্ষার জন্য পোর্ট ডিকসন হাসপাতালে নিয়ে যায়।

সুপারভাইজার বলেন, মাত্র দু-বছর আগে মোহাম্মদ আবদুল এই সবজিবাগানে কাজ নিয়েছিল। সে কঠোর পরিশ্রমী ছিল।

বৃহস্পতিবার ভোরে ঘটে যাওয়া আকস্মিক বন্যার ফলে নিহত আবদুলের মোবাইল ফোনের চার্জিং তারটি ভিজে যায় এবং সেখানে শর্টসার্কিট হওয়ার কারণে এ মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করছেন।

এ ছাড়া ময়নাতদন্ত শেষে আবদুলের মরদেহ তার পরিবারের কাছে পাঠানোর যাবতীয় কার্যক্রম তিনি করবেন বলেও উল্লেখ করেন।

এদিকে, পোর্ট ডিকসন জেলা পুলিশ প্রধান আইদি শাম মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পোর্ট ডিকসন হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply